শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৪:০১ অপরাহ্ন

প্রয়োজনে খালেদা জিয়াকে বিদেশে পাঠানো হবে : সেতুমন্ত্রী

প্রয়োজনে খালেদা জিয়াকে বিদেশে পাঠানো হবে : সেতুমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, খালেদা জিয়া যদি অসুস্থ হয়ে থাকেন, তার যে অসুস্থতা, তার জন্য নিয়ম অনুযায়ী প্রয়োজনীয় চিকিৎসার ব্যবস্থা নেবে সরকার। দেশেই সুচিকিৎসার ব্যবস্থা রয়েছে। এরপর যদি প্রয়োজন হয় তবে তাকে বিদেশে পাঠানো হবে।

আজ শুক্রবার রাজধানীর ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের সম্পাদকমণ্ডলীর নিয়মিত সভা শেষে এ কথা জানান তিনি।

ওবায়দুল কাদের বলেন, খালেদা যে রকম অসুস্থ আছেন, সেরকম চিকিৎসা ব্যবস্থা নেওয়া হবে। তিনি কারাগারে আছেন বলে তার প্রতি অমানবিক আচরণ করা হবে না।

এ সময় দলের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী আবদুস সবুর, উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, এর আগে শুক্রবার সকালে কারাবন্দী বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার হঠাৎ অসুস্থতার সংবাদে উদ্বেগ প্রকাশ করে অবিলম্বে তার উন্নত চিকিৎসার দাবি জানিয়েছে বিএনপি। সেইসাথে তাকে মুক্তি দেয়ারও দাবি জানায় দলটি।​

উল্লেখ্য, জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় পাঁচ বছরের কারাদণ্ডপ্রাপ্ত খালেদা জিয়া গত ৮ ফেব্রুয়ারি থেকেই নাজিমউদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে বন্দি রয়েছেন। তাকে মুক্ত করার জন্য আপিল প্রক্রিয়ায় রয়েছে বিএনপি।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com