বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মণিপুর আবারো গোলাগুলি, স্থানীয় ভাবে তৈরি অস্ত্র উদ্ধার ব্যবসায়ীদের নামে হত্যা মামলা দিয়ে চলছে শিল্প ধ্বংসের ষড়যন্ত্র নওগাঁয় অবৈধ বিস্ফোরক দ্রব্যসহ রোপম কুমার বর্মন কে আটক গাজীপুরে অনির্দিষ্টকালের জন্য কারখানা বন্ধ ঘোষণা মাঝ আকাশে বিমানের ভেতরে মৃত্যুর কোলে ঢলে পড়লেন বাংলাদেশি কুড়িগ্রাম উলিপুরে নিয়োগ বাণিজ্যের বিভিন্ন দুর্নীতির অভিযোগে প্রিন্সিপাল অবরুদ্ধ, দফায় দফায় বৈঠক ও বিক্ষোভ মিছিল জাতীয় লেখক উৎসবে সন্মাননা পেলেন কবি ও সাংবাদিক মোল্লা মোঃ রানা কসবায় ঈদে মিলাদুন্নবী ও সিরাতুুন্নবী সমর্থকদের মধ্যে সংঘর্ষে প্রায় ৫০ জন আহত দেশ ছাড়ার গুঞ্জন, যা বললেন আসিফ নজরুল ২০১৪ সালে আখাউড়ায় ভোটকেন্দ্রে হত্যার ঘটনায় সাবেক আইনমন্ত্রীর বিরুদ্ধে মামলা
ডোমার জোড়াবাড়ীতে ইসলামী আন্দোলন বাংলাদেশের সম্মেলন অনুষ্ঠিত

ডোমার জোড়াবাড়ীতে ইসলামী আন্দোলন বাংলাদেশের সম্মেলন অনুষ্ঠিত

“মুক্তির মূলমন্ত্র,ইসলামী শাসনতন্ত্র” এই স্লোগানকে সামনে রেখে  নীলফামারী ডোমারের জোড়াবাড়ীতে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সম্মেলন অনুষ্ঠিত হয়েছে আজ।

সোমবার(৯ই সেপ্টেম্বর) বিকালে ইউনিয়নের মিরজাগঞ্জ রেল-স্টেশন বাজারে এ সম্মেলনে

আলহাজ্ব মোহাম্মদ রশিদ মাস্টারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নীলফামারী জেলা জয়েন্ট সেক্রেটারি মাওঃ মোহাম্মদ গোলাম রাব্বানী।

এসময় আরও উপস্থিত ছিলেন- ইসলামী আন্দোলন বাংলাদেশ এর উপজেলা সভাপতি আলহাজ্ব সাইফুল ইসলাম, সেক্রেটারি মাওঃ মইনুল ইসলাম,শ্রমিক আন্দোলনের সভাপতি মৌলভী সাহিদার রহমান,যুব আন্দোলনের সভাপতি মাওঃ নাজমুল হাসান, ছাত্র আন্দোলনের সভাপতি খাইরুল ইসলাম (লিটন) প্রমুখ সহ ইউনিয়ন ও ওয়ার্ডের নেতৃবৃন্দ।

পরে পরামর্শের ভিক্তিতে ইসলামী আন্দোলন বাংলাদেশ জোড়াবাড়ী ইউনিয়নের মোঃ আব্দুল করিম,আব্দুর রশিদ,গোলাম রাব্বানীকে উপদেষ্টা করে হাফেজ মোঃ মোকতারুল ইসলামকে সভাপতি,সহঃ সভাপতি দুলাল হোসেন,আব্দুল হামিদ,সেক্রেটারি হাফেজ মোঃ রজব আলী,জয়েন্ট সেক্রেটারি তমিজার রহমান,সাংগঠনিক সম্পাদক হাফেজ মোঃ হাসানুল ইসলাম,প্রচার ও দাওয়াহ্ বিষয়ক সম্পাদক হাফেজ জাহাঙ্গীর আলম,দপ্তর সম্পাদক মাওঃ এরশাদুল,মুফতী আলী আজমকে শিক্ষা ও সাংস্কৃতি বিষয়ক সম্পাদক ঘোষণা করেন নীলফামারী জেলা জয়েন্ট সেক্রেটারি মাওঃ মোহাম্মদ গোলাম রব্বানী। এসময় যুব আন্দোলনের আহবায়ক হাফেজ আল-আমিন,সদস্য সচিব হাফেজ তহিদুল ইসলাম ও ছাত্র আন্দোলনের আহবায়ক মশিউর রহমান, এবং হেলাল বায়োজিদ সদস্য সচিব ঘোষণা করেন তিনি।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আগামীতে এদেশে ইসলামী হুকুমত প্রতিষ্ঠার লক্ষ্যে যোগ্য,দক্ষ,খোদাভীরু নেতৃত্ব তৈরি করতে আমাদের জান,মাল দিয়ে মাঠে ময়দানে কার্যক্রম করতে হবে। এলক্ষে সকলকেই ইসলামের সুশীতল ছায়াতলে ঐক্যবদ্ধ হতে হবে।

শেষে শপথ বাক্য পাঠ ও দোয়া করে সভার সমাপ্তি ঘোষনা করা হয়।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com