সোমবার, ২৫ মার্চ ২০২৪, ০৫:০১ অপরাহ্ন

ঘরের মাঠে ম্যানসিটির হার

ঘরের মাঠে ম্যানসিটির হার

ক্রীড়া ডেস্কঃ ঘরের মাঠে প্রিমিয়ার লিগে সর্বশেষ চলতি বছরের এপ্রিল মাসে হারের মুখ দেখেছিল ম্যান সিটি। কিন্তু বছর শেষ হওয়ার আগেই সেই অপরাজিত থাকার রেকর্ডটি মুখ থুবড়ে পড়ল ক্রিস্টাল প্যালেসের সামনে। ঘরের মাঠে প্যালেসের কাছে ২-৩ গোলের ব্যবধানে হেরেছে পেপ গার্দিওলার ম্যান সিটি।ঘরের মাঠে আগুয়েরো, ডি ব্রুয়েনদের বেঞ্চে রাকার খেসারত দিতে হয় সিটিকে। অবশ্য ম্যাচের প্রথম গোলটি আসে সিটিজেনদের পা থেকেই। ২৭ মিনিটে ডেলফের ক্রস থেকে সিটিকে এগিয়ে দেন গুন্দোগান।

এক গোল দিয়েই যেন খেই হারিয়ে ফেলে সানে-স্টার্লিংরা। ৩৩ মিনিটে ম্যাকার্থের ক্রস থেকে বল পেয়ে ওয়াকারের পায়ের ফাঁক দিয়ে দারুণ শটে গোল করে শালাপ। এই গোলের ঠিক ২ মিনিট পরেই চোখ ধাঁধানো এক গোল করে ইতিহাদ স্টেডিয়ামের ৫৪ হাজার মানুষকে স্তম্ভিত করে দেন টাউনসেন্ড। বা পায়ের দুর্দান্ত শটে টুর্নামেন্টের অন্যতম সেরা গোলটি করেন এই ফুটবলার।বিরতিতে ফিরে এক ডিফেন্ডারকে বসিয়ে আগুয়েরোকে নামান পেপ। কিন্তু ৫১ মিনিটে এডারসন ডি বক্সের ভেতর প্যালেস ফুটবলারকে ফেলে দিলে রেফারি পেনাল্টির সিদ্ধান্ত দেন। স্পট কিক থেকে দলকে ১-৩ ব্যবধানে এগিয়ে দেন মিলিভোয়েভিচ।

৭৬ মিনিটে ২৬ গজ দূর থেকে লেরয়ে সানের শট গোলবারে লেগে প্রতিহত হলে গোল বঞ্চিত হয় সিটি। ৮৫ মিনিটে সিটিজেনদের হয়ে আরও একটি গোল শোধ দেন ইনজুরি থেকে সদ্য ফেরত ডি ব্রুয়েন। কিন্তু সেটা হার এড়ানোর জন্য একদমই যথেষ্ট ছিল না। ১৮ ম্যাচে ৪৪ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে ম্যানচেস্টার সিটি। ৪৮ পয়েন্ট নিয়ে শীর্ষে লিভারপুল। ৩৭ পয়েন্ট নিয়ে চারে আছে চেলসি। এক ম্যাচ কম খেলা টটেনহাম ৩৯ পয়েন্ট নিয়ে আছে তিনে।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com