শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ১০:১৪ পূর্বাহ্ন

স্মিথের বিরুদ্ধে বল বিকৃতির অভিযোগ

স্মিথের বিরুদ্ধে বল বিকৃতির অভিযোগ

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে পাঁচ ম্যাচের একদিনের সিরিজ ৩-০ জিতে নিয়েছে ইংল্যান্ড।এতে অ্যাসেজ সিরিজে পর্যুদস্ত হওয়ার ক্ষতে কিছুটা হলেও প্রলেপ পড়েছে। একদিনের সিরিজ খুইয়ে হতাশ অস্ট্রেলিয়া। এরইমধ্যে অসি অধিনায়ক স্টিভ স্মিথের বিরুদ্ধে উঠেছে গুরুতর অভিযোগ। লিপ বাম লাগিয়ে বল বিকৃত করার অভিযোগ উঠেছে স্মিথের বিরুদ্ধে।

এই ঘটনায় একটি ভিডিও-ও সামনে এসেছে। ওই ভিডিওতে স্মিথকে ঠোঁটে আঙুল ছোঁয়ানোর পর বলে ঘষতে দেখা যাচ্ছে। এই ভিডিওটি শেয়ার করেছে ক্রিকেট অস্ট্রলিয়াই। ওই ভিডিওতে রয়েছে অভিযোগ সম্পর্কে স্মিথের জবাবও। তিনি সাফ জানিয়েছেন, এ ধরনের অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন।

স্মিথ বলেছেন, বল পালিশের এটা একটা পদ্ধতি। এতে বাইরের কোনও জিনিস ব্যবহার করা হয়নি। তিনি বলেছেন, আসলে থুতু দিয়ে বল পালিশ করছিলাম। আর কেউ কেউ অভিযোগ তুলে ফেললেন যে, লিপ বাম লাগিয়েছিলাম। আমার ঠোঁটে কিছুই ছিল না।

অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের মধ্যে চলতি সিরিজে বল বিকৃতির অভিযোগ এর আগেও উঠেছে।এর আগে টেস্ট সিরিজের সময় ইংরেজ পেসার জেমস অ্যান্ডারসনের বিরুদ্ধে বল বিকৃতির অভিযোগ উঠেছে। মেলবোর্ন টেস্টের সময় নখ দিয়ে বলে আঁচড় কাটার অভিযোগ উঠেছিল তাঁর বিরুদ্ধে।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com