সোমবার, ০৭ Jun ২০২১, ০৯:৫৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ডিএনসিসি এলাকায় ভ্রাম্যমাণ আদালতের ২০ মামলায় ২ লক্ষাধিক টাকা জরিমানা বজ্রপাতে মানিকগঞ্জের ঘিওর ও দৌলতপুরে দুজনের মৃত্যু ২ নং কাশিরাম বেলপুকুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দোয়া ও আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মোঃ গোলাম রকিব সোহন কাজ পাওয়ার জন্য কারও শয্যাসঙ্গিনী হতে পারব না: পূজা কুষ্টিয়ার খোকসার গ্রামে পুত্রবধূ ধর্ষণের অভিযোগে শ্বশুর আটক দেশে অনুমোদন পেল চীনের সিনোভ্যাক টিকা চলতি মাসের প্রথমার্ধে একাধিক ঘূর্ণিঝড়, বন্যা ও তাপপ্রবাহের আভাস আজিমপুর স্টাফ কোয়ার্টার থেকে ঢাবি ছাত্রীর মরদেহ উদ্ধার নেইমারের জাদুতে ২-০ গোলে টানা পঞ্চম জয় ব্রাজিলের সংগ্রহ অভিযানে ধান মওজুদ করলে কাউকে ছাড় দেয়া হবে না: খাদ্যমন্ত্রী

তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনার জন্য মহিলা দলকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান

তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনার জন্য মহিলা দলকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান

নিজস্ব প্রতিবেদক: চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনার জন্য মহিলা দলের সবাইক ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

শুক্রবার (৪ জুন) সকালে গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে জিয়াউর রহমানের মৃত্যু বার্ষিকী উপলক্ষে জাতীয়তাবাদী মহিলা দলের দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাসের সভাপতিত্বে দোয়া মাহফিলে দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, সিনিয়র যুগ্ম সম্পাদক হেলেন জেরিন খানসহ শতাধিক সদস্য উপস্থিত ছিলেন।

মিলাদ মাহফিলকে কেন্দ্র করে মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস ও সাধারণ সম্পাদক সুলতানা আহমেদকে দীর্ঘদিন পর একসঙ্গে দেখা যায়।

নজরুল ইসলাম খান বলেন, দেশনেত্রী খালেদা জিয়াকে মুক্ত করতে হলে এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনার জন্য আমাদের ঐক্যবদ্ধ হয়ে সোচ্চার গণআন্দোলন গড়ে তুলতে হবে। যারা ঐক্যের পক্ষে থাকবে না, ধরে নিতে হবে তারা দলের বিরুদ্ধে কাজ করছেন।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2014 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com