শনিবার, ২৫ মে ২০২৪, ০৮:০২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গজারিয়ায় ওয়ার্ডে মেম্বার পদে প্রার্থীতা ঘোষণা করলেন ইব্রাহিম খলিল

গজারিয়ায় ওয়ার্ডে মেম্বার পদে প্রার্থীতা ঘোষণা করলেন ইব্রাহিম খলিল

গজারিয়া প্রতিনিধি সুমন খান:

আসন্ন হোসেন্দী ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার পদে নির্বাচন করবেন বলে ঘোষণা দিয়েছেন ৩নং ওয়ার্ডের কৃতি সন্তান তরুণ সমাজসেবক মোঃ ইব্রাহিম খলিল। দিন যতই ঘনিয়ে আসছে, ততই নির্বাচনী আমেজ বাড়ছে। এবং আগামী ডিসেম্বরের মধ্যে দেশের সব ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে বলে এমনটাই জানিয়েছে নির্বাচন কমিশনার, ইসি সচিব। গজারিয়া উপজেলার হোসেন্দী ইউনিয়নের কৃতিসন্তান হোসেন্দী ইউনিয়নের অভিভাবক অধ্যাপক ডাঃ মাজহারুল হক তপনের আস্থাভাজন ও সুপরিচিত ৩নং ওয়ার্ডের গোয়ালগাও গ্রামের কৃতি সন্তান মোঃ ইব্রাহিম খলিল।

সাধারণ মানুষের সেবক হিসেবে তিনি আগামী ইউপি নির্বাচনে মেম্বার পদে ৩ নং ওয়ার্ডের লড়বেন বলে জানিয়েছেন। এবং আপনাদের দোয়া ও প্রত্যাশা কামনা করেন। এলাকায় অসহায় মানুষের পাশে ছুটে চলেন দুর্বার গতিতে এলাকায় তার রয়েছে ব্যাপক জনপ্রিয়তা ও সুনাম। পাশাপাশি তিনি সামাজিক ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে জড়িত রয়েছেন, এলাকাবাসীর বুকভরা ভালবাসা এবং সকলের দোয়া নিয়ে তিনি মেম্বার পদে নির্বাচনে অংশ গ্রহণ করবেন।

৩ নং ওয়ার্ডের ইউপির মেম্বার পদপ্রার্থী, তরুণ সমাজের অহংকার মোঃ ইব্রাহিম খলিল জানান, কাজ করি মানুষের কল্যাণের জন্য, মানুষের সেবা করার জন্য। আমি ৩নং ওয়ার্ডবাসীর সেবা করতে আগামী ইউপি নির্বাচনে আপনাদের দোয়া ও ভালবাসা নিয়ে মেম্বার পদে নির্বাচন করবো ইনশাল্লাহ। আপনাদের সহযোগীতা চাই,আপনাদের ভালবাসা চাই। তিনি অবশ্যই ৩নং ওয়ার্ডে উন্নয়নে দীর্ঘদিন ধরে মাঠঘাট চষে বেড়াচ্ছেন।

এছাড়া পরিকল্পত ও আধুনিক মডেল ৩নং ওয়ার্ড বির্ণিমানে তার নিরলস প্রচেষ্টা অব্যহত রয়েছে। তিনি ৩নং ওয়ার্ডবাসীর ভালবাসা নিয়ে বিপুল ভোটে নির্বাচিত হবেন বলে দৃঢ় প্রত্যয় ব্যক্তও করেছেন। ৩নং ইউপির মেম্বার পদপ্রার্থী, তরুণ সমাজের অহংকার ও সকলের প্রিয় মুখ মোঃ ইব্রাহিম খলিল ৩নং ওয়ার্ডের সর্বস্তরের জনসাধারণের কাছে দোয়া ও সহযোগীতা কামনা করেছেন।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com