শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৪০ পূর্বাহ্ন

ইসমানির চর উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

ইসমানির চর উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

সুমন খান:  ইসমানির চর উচ্চ বিদ্যালয়ের এসএসসি ২০২১ ইং পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আজ ১০ নবেম্বর বুধবার বেলা ১২ টায় মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার ইসমানির চর উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রয়াত এমপি মরহুম আলহাজ্ব মমতাজ বেগমের রুহের মাগফেরাত কামনায় ১ মিনিট দারিয়ে নিরবতা পালন এর মাধ্যমে ১৩৩ জন এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে কার্যক্রম শুরু হয়।
ইসমানির চর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মোঃ আমিনুল হক এর সভাপতিত্বে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি জনাব প্রকৌশলী ইঞ্জিনিয়ার মামুনুর রশীদ, স্কুল ম্যানেজিং অভিভাবক কমিটির সদস্য শাইফুল ইসলাম ফরাজি, স্কুল ম্যানেজিং কমিটির শিক্ষক প্রতিনিধি সদস্য মোঃ বশির আহম্মেদ, সংরক্ষিত মহিলা শিক্ষক প্রতিনিধি মোসাঃ জেসমিন আক্তার প্রমুখ।
এসময় প্রকাশনী ইঞ্জিনিয়ার মামুনুর রশিদ তার বক্তব্যে বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্য করে বলেন আজকের শিশুরা আগামী দিনের ভবিষ্যত। আগামী দিনে তোমাদেরকেই রাষ্ট্র পরিচালনার দায়িত্ব নিতে হবে। দেশে সু-শাসন প্রতিষ্টায় তোমাদেরই যোগ্য নাগরিক হিসেবে তৈরি হতে হবে। তবেই দেশ দূর্নীতি ও সন্ত্রাস মুক্ত হবে। বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার। শিক্ষা ক্ষেত্রে উন্নয়নের জন্য সরকার আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের অবহেলিত এলাকায় স্কুল প্রতিষ্ঠা করে হতদরিদ্র পরিবারের মেয়েদের পড়ালেখার সুযোগ সৃষ্টি করে এক যুগান্তকারী পদক্ষেপ গ্রহণ করেছেন। যার সুফল দেশের স্কুল কলেজের ছেলে-মেয়েরা ভোগ করে আসছে। বক্তব্য শেষে বিদায়ী ছাত্র-ছাত্রীদের সফলতা কামনা করে মিলাদ ও বিশেষ মোনাজাত করা হয়। এসময় ইসমানির চর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, অ‌ভিভাবক,শিক্ষার্থী ও এলাকার গন্যমান্য ব্য‌ক্তিবর্গ উপস্থিত ছিলে

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com