বুধবার, ১৮ মে ২০২২, ১২:৪০ অপরাহ্ন

ব্রাজিলে মাঠে ঢুকে খেলোয়াড়দের ওপর ছুরি হামলার চেষ্টা দর্শকের

ব্রাজিলে মাঠে ঢুকে খেলোয়াড়দের ওপর ছুরি হামলার চেষ্টা দর্শকের

ক্রীড়া ডেস্ক: ম্যাচ চলাকালীন মাঠে দর্শক ঢুকে পড়া নতুন কিছু নয়। তবে ব্রাজিলের ঘরোয়া যুব ফুটবলে গত রাতে যা ঘটে গেল, তা একেবারেই অনাকাঙ্ক্ষিত।

সাও পাওলো-পালমেইরাস ম্যাচের তখন ৫০ মিনিট চলছিল। ডি-বক্সের ভেতরে ফাউল নিয়ে দুদলের খেলোয়াড়েরা তর্কে জড়িয়ে যান। এমন সময় ছুরি নিয়ে মাঠে ঢুকে পড়েন সাও পাওলোর এক উত্তেজিত সমর্থক।

নিজেদের দলের বিপক্ষে পালমেইরাসের ১-০ গোলে এগিয়ে থাকা ভালোভাবে নিতে পারেনি সমর্থকেরা। মাঠের উত্তেজনা তাই ছড়িয়ে পড়ে গ্যালারিতে। পালমেইরাস ফুটবলারদের ওপর চড়াও হতে ছুরি নিয়ে মাঠে ঢুকে পড়েন সেই খ্যাপাটে দর্শক।

উত্তেজনাপূর্ণ ম্যাচটি অবশ্য ২-০ গোলে জিতেছে পালমেইরাস। তবে ফল ছাপিয়ে আলোচনার কেন্দ্রে এখন ওই দর্শকের কাণ্ড।

গ্যালারি থেকে আচমকা মাঠে ঢুকে ছুরি আতঙ্ক ছড়ানো, পালমেইরাস ফুটবলারের ওপরচড়াও হওয়ার জেরে বেশ কিছুক্ষণ ম্যাচ বন্ধ রাখেন রেফারি। সাও পাওলোর ফুটবলার ও ম্যাচ অফিসিয়ালরা দ্রুতই পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলে দুর্ঘটনার হাত থেকে রক্ষা পান পালমেইরাস ফুটবলাররা।

হামলার চেষ্টা চালানো ওই দর্শককে আটক করে পুলিশ। এ ব্যাপারে ব্রাজিলের ক্রীড়া অপরাধ দমন পুলিশের কর্মকর্তা সিজার সাদ বলেছেন, ‘মাঠের ভিডিও ফুটেজ বিশ্লেষণ করে দেখছি সে কীভাবে ছুরি নিয়ে মাঠে ঢুকল। সব কিছুই তদন্ত করে বের করা হবে।’

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2014 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com