বৃহস্পতিবার, ৩০ Jun ২০২২, ১২:২৩ পূর্বাহ্ন

চিকিৎসক বুলবুল হত্যা, প্রধান আসামি গ্রেপ্তার

চিকিৎসক বুলবুল হত্যা, প্রধান আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর মিরপুরের পশ্চিম কাজীপাড়ায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে চিকিৎসক আহমেদ মাহি বুলবুল (৩৪) হত্যার ঘটনায় প্রধান আসামি মো. রিপনকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) মিরপুর বিভাগ।

আজ বৃহস্পতিবার দুপুরে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন ডিবির মিরপুর বিভাগের উপপুলিশ কমিশনার (ডিসি) মানস কুমার পোদ্দার।

ডিসি মানস কুমার জানান, রাজধানীর মিরপুরের পশ্চিম কাজীপাড়ায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে দন্ত চিকিৎসক আহমেদ মাহি বুলবুল (৩৪) নিহতের ঘটনায় প্রধান আসামি মো. রিপনকে ঝালকাঠি জেলার নলছিটি উপজেলা থেকে গ্রেপ্তার করা হয়। এর আগে এই ঘটনায় এখন পর্যন্ত চারজনকে গ্রেপ্তার করা হয়েছিল। গ্রেপ্তারকৃতদের দেওয়া জবানবন্দিতে তারা জানিয়েছিল, চিকিৎসক বুলবুলকে কাজীপাড়ায় পথরোধ করে ছিনতাই করার সময়ে ধস্তাধস্তির একপর্যায়ে রিপন তাঁর উড়ুতে ছুরিকাঘাত করে। পরে আহত অবস্থায় ডাক্তার বুলবুলকে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

মানস কুমার আরও জানান, ডাক্তার বুলবুল হত্যার ঘটনার পর থেকে বিভিন্ন স্থানে আত্মগোপনে ছিলেন ঘাতক রিপন। সর্বশেষ ঝালকাঠির নলছিটিতে নিজ বাড়িতে আছেন এমন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তাঁকে গ্রেপ্তার করা হয়। তাঁকে আদালতে পাঠানোর প্রক্রিয়া চলমান রয়েছে বলে জানান গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা।

নিহত চিকিৎসক বুলবুলের স্ত্রী শাম্মী আক্তার শান্তি বাদী হয়ে মিরপুর মডেল থানায় অজ্ঞাতনামা আসামি করে মামলা করেছিলেন। পরে মামলাটির তদন্তের দায়িত্ব দেওয়া হয় গোয়েন্দা পুলিশকে। হত্যায় জড়িত পাঁচজনকে গ্রেপ্তার করেছে মিরপুর বিভাগের ডিবি পুলিশ।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2014 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com