শনিবার, ২৫ মে ২০২৪, ০৮:১৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
জিততে জিততে হেরে গেলো টাইগার’রা

জিততে জিততে হেরে গেলো টাইগার’রা

মাঝারি পুঁজি নিয়ে ভারতের বিপক্ষে লড়াই করা সহজ কাজ নয়। তারপরেও ম্যাচ জমিয়ে তুলেছিল বাংলাদেশ। কিন্তু শেষ পর্যন্ত জয় হলো ভারতের। ৪ উইকেটের হার নিয়ে রানার্সআপ হয়েই নিদাহাস ট্রফি টি-টোয়েন্টি সিরিজ শেষ করল বাংলাদেশ। এই নিয়ে তিন বা ততোধিক দলের অংশগ্রহণে আয়োজিত টুর্নামেন্টে পঞ্চমবারের মত রানার্সআপ হলো বাংলাদেশ।

প্রচণ্ড চাপের মাঝে দাঁড়িয়ে ৩৭ বলে ৫ চার ২ ছক্কায় ক্যারিয়ারের চতুর্থ হাফ সেঞ্চুরি তুলে নেন ফর্মহীনতায় ভুগতে থাকা ‘টি-টোয়েন্টি স্পেশালিস্ট’ খ্যাত সাব্বির রহমান। অন্যদিকে আজ আবারও ব্যাট হাতে ব্যর্থ অধিনায়ক সাকিব। আগের ম্যাচের মতই আউট হন ৭ রানে। উনাদকাটের করা ১৯তম ওভারে বোল্ড হয়ে যান ৫০ বলে ৭ চার ৪ ছক্কায় ৭৭ রান করা সাব্বির। টি-টোয়েন্টিতে এটাই ছিল তার সর্বোচ্চ ব্যক্তিগত স্কোর। আজও তিনি নিজেকে ছাড়িয়ে যেতে পারেননি না।

পরের বলেই বোল্ড হয়ে যান রুবেল হোসেন (০)। তবে হ্যাটট্রিক হয়নি উনাদকাটের। শেষের দিকে মুস্তাফিজকে নিয়ে হাত খুলে মারতে থাকেন মেহেদী মিরাজ। তার ৬ বলে ১৭* রানের ছোট্ট ঝড়ে বাংলাদেশের স্কোর দাঁড়ায় ২০ ওভারে ৮ উইকেটে ১৬৬ রান।

বাংলাদেশ দল: সাকিব আল হাসান, মাহমুদ উল্লাহ, তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন দাস, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, নাজমুল ইসলাম অপু, মেহেদী হাসান মিরাজ।

ভারত দল: রোহিত শর্মা, শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, সুরেশ রায়না, মনিশ পান্ডে, দিনেশ কার্তিক, ওয়াশিংটন সুন্দর, যুজবেন্দ্র চেহেল, বিজয় শঙ্কর, শার্দুল ঠাকুর, জয়দেব উনাদকাট।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com