শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন

শৈশবের ক্লাবে ফিরছেন রোনালদো!

শৈশবের ক্লাবে ফিরছেন রোনালদো!

অনলাইন ডেস্ক: ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়তে চান ক্রিস্তিয়ানো রোনালদো। কিন্তু পর্তুগিজ এই তারকাকে ছাড়তে রাজি নয় ইংলিশ ক্লাবটি। বেশ কিছুদিন ধরেই চলছে রোনালদো ম্যানইউ ছাড়ার গুঞ্জন। সেই গুঞ্জনে যোগ হয়েছে রোনালদোর শৈশবের দল স্পোর্তিং লিসবনের নাম।

ইংলিশ গণমাধ্যম দ্যা অ্যাথলেটিক বলছে, এই মৌসুমে চ্যাম্পিয়নস লিগ খেলার ইচ্ছা রোনালদোর। ম্যানচেস্টার ইউনাইটেড যেহেতু চ্যাম্পিয়নস লিগ খেলার সুযোগ পাচ্ছে না তাই এমন একটা দলে যেতে চান যে দল চ্যাম্পিয়নস লিগে খেলবে।

দ্যা অ্যাথলেটিক আরও জানিয়েছে, রোনালদোর এজেন্ট হোর্হে মেন্দেস পর্তুগিজ ক্লাব স্পোর্তিং লিসবনকে প্রস্তাব দিয়েছেন। রোনালদোকে দলে নিতে দলটিও আগ্রহ দেখিয়েছিল বেশ কয়েকবার। কিন্তু বাঁধা হয়ে দাঁড়িয়েছে রোনালদোর উচ্চ বেতন। রোনালদো যদি তাঁর বেতন কমিয়ে লিসবনে ফিরে যেতে চান তবেই আগামী মৌসুমে চ্যাম্পিয়নস লিগে খেলার সুযোগ পাবেন তিনি। ২০০৩ সালে লিসবন থেকেই ম্যানচেস্টার ইউনাইটেডে পাড়ি জমান রোনালদো। তাঁর শৈশবের ক্লাব লিগে দ্বিতীয় হয়ে নিশ্চিত করেছে চ্যাম্পিয়নস লিগের অংশ নেওয়া।

ম্যানইউ ছাড়ার জন্য ইতোমধ্যে ক্লাবকে জানিয়েছে, ভাল প্রস্তাব এলে যেন তাঁকে যেন ছেড়ে দেয়া হয়। কিন্তু কোনো ক্লাব থেকেই তেমন প্রস্তাব আসেনি। কোনো বড় দলই তাঁকে নেওয়ার আগ্রহ প্রকাশ করেনি। ইংলিশ পত্রিকা ডেইলি মেইল বলছে, রোনালদো এজেন্ট হোর্হে মেন্দেস জানিয়েছেন, রোনালদোকে যেন এই চুক্তি থেকে মুক্তি দেয়া হয়। এতে আগামী মৌসুমে সে চ্যাম্পিয়নস লিগে খেলা কোনো একটি দলে যোগ দিতে পারবেন।

ইংলিশ ক্লাবটির সঙ্গে রোনালদোর চুক্তির মেয়াদ আগামী বছরের জুলাই পর্যন্ত। চুক্তি অনুযায়ী প্রতি সপ্তাহে তিনি ৩ লাখ ৬০ হাজার ইউরো বেতন পান তিনি। ক্রিস্তিয়ানো রোনালদো এই চুক্তিটাই বাতিলের অনুরোধ করেছেন ম্যানচেস্টার ইউনাইটেডের কাছে।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com