শনিবার, ২৭ Jul ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শেখ এশিয়া লিমিটেডের জায়গা-জমির কিছু অংশ জোর পূর্বক দখল করার প্রতিবাদে সংবাদ সম্মেলন বেনজীর দোষী সাব্যস্ত হলে দেশে ফিরতেই হবে: কাদের কথা, কবিতা,সংগীত ও নৃত্যে রবীন্দ্র -নজরুল জয়ন্তী ১৪৩১ উদযাপন ডেঙ্গু : মে মাসে ১১ জনের মৃত্যু, হাসপাতালে ৬৪৪ প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব হতে পারে আওয়ামী লীগের ত্যাগী নেতা ফখরুল ইসলাম প্রিন্স নওগাঁর মান্দায় নিয়ম-বহির্ভূত রেজুলেশন ছাড়াই উপজেলার একটি প্রাথমিক স্কুলের টিন বিক্রির অভিযোগ আর্তনাদ করা সেই পরিবারের পাসে IGNITE THE NATION ঘূর্ণিঝড় রেমালের তান্ডবে ক্ষতিগ্রস্ত শরণখোলা ও সুন্দরবন নওগাঁর শৈলগাছী ইউনিয়ন পরিষদের ২০২০০৪-২০২৫ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষণা নরসিংদী মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে হত্যা
প্রকাশিত সংবাদের প্রতিবাদ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

আমি আকাশ আহমেদ, পিতা:চুন্নু মিয়া,গ্রাম: জান্না, পো:জান্না,উপজেলা: সাটুরিয়া, জেলা: মানিকগঞ্জ।

গত ১৩ মে আমাকে জড়িয়ে ” মানিকগঞ্জ এ উপ-সহকারী প্রকৌশলীর বিরুদ্ধে শ্রীলতাহানির অভিযোগ” শিরোনামে
অনলাইন পোর্টাল এবিসি নিউজে আমার ছবিসহ মিথ্যা, বানোয়াট এবং ভিত্তিহীন তথ্য দিয়ে আমার সম্মানহানি করার উদ্দেশ্যে প্রতিবেশী মো: ইয়াছিন ও তার স্ত্রী সুমা আকতার এবং তার সাথে কতিপয় লোকজন যোগসাজশে আমার বিরুদ্ধে খবর প্রকাশ করে।খবরটি আমার দৃষ্টিগোচর হয়েছে। যা সম্পূর্ণ উদ্দেশ্যপ্রণোদিত, ভিত্তিহীন, মিথ্যা এবং বানোয়াট। শুধুই আমার সুনাম নষ্ট এবং আমাকে ফাঁসানোর জন্য এটি করা হয়েছে। আমার বক্তব্যের জন্য এবিসি নিউজ এর পক্ষ থেকে যোগাযোগ করার কথা বলা হয়েছে যা সম্পুর্ণ মিথ্যা। এ ব্যাপারে তারা আমার সাথে কোন যোগাযোগ তো করেইনি, উপরন্তু এ ঘটনায় আমার পাড়া/মহল্লার/ এলাকাবাসীর কোন বক্তব্য নেয়া হয়নি।এই মিথ্যা,ভিত্তিহীন এবং বানোয়াট নিউজের ব্যাপারে আমার বক্তব্য হচ্ছে প্রতিবেশী মো: ইয়াছিনদের সাথে আমাদের বাড়ির জমি সংক্রান্ত বিরোধ ছিলো। যা ফুকুরহাটি ইউপি চেয়ারম্যান জনাব জিয়াউর রহমান(জিয়া), ৮ নং ওয়ার্ড মেম্বার আলতাফ হোসেন, উভয় পক্ষের আইনজীবী, সার্ভেয়ার এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে সমাধান করা হয়।যেখানে ইয়াছিন এবং তার চাচা আনছার আলী সহ উপস্থিত সকলের সাক্ষর আছে।

এই সালিসি রায় আমার পক্ষে আসায়, আমি বাড়ির বাউন্ডারি ওয়াল নির্মানের কাজ শুরু করি।কিন্তু কতিপয় লোকের উস্কানিতে এবং প্রতিহিংসার বশবর্তী হয়ে তারা আমার বিরুদ্ধে কোর্টে বানোয়াট তথ্য দিয়ে সি আর মামলা করে।তাদের এই হয়রানি মূলক মামলার বিষয়টি আমার এলাকার জনপ্রতিনিধি সহ সাধারণ গ্রামবাসী অবগত আছেন, যা তদন্ত করলে যে কেউ তার প্রমাণ পাবেন।এসব সুনির্দিষ্ট তথ্যের আলোকে একথা সুস্পষ্টভাবে প্রমাণিত হয় যে, কারো দ্বারা প্রভাবিত ও প্ররোচিত হয়ে মোঃ ইয়াছিন ও তার স্ত্রী সুমা আকতার আমার ব্যক্তিগত সুনাম ও আমি একজন সরকারি কর্মকর্তা বিষয়টাকে টার্গেট করে জঘন্যতম ষড়যন্ত্রে নেমেছেন এবং আমার বিরুদ্ধে ভিত্তিহীন, বানোয়াট, মিথ্যা, কল্পনাপ্রসূত ও সাজানো তথ্য প্রচার করে বেড়াচ্ছেন। আমি এসব ভুয়া ও চরম মানহানিকর খবরের তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com