শনিবার, ২৭ Jul ২০২৪, ০৩:৫০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
শেখ এশিয়া লিমিটেডের জায়গা-জমির কিছু অংশ জোর পূর্বক দখল করার প্রতিবাদে সংবাদ সম্মেলন বেনজীর দোষী সাব্যস্ত হলে দেশে ফিরতেই হবে: কাদের কথা, কবিতা,সংগীত ও নৃত্যে রবীন্দ্র -নজরুল জয়ন্তী ১৪৩১ উদযাপন ডেঙ্গু : মে মাসে ১১ জনের মৃত্যু, হাসপাতালে ৬৪৪ প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব হতে পারে আওয়ামী লীগের ত্যাগী নেতা ফখরুল ইসলাম প্রিন্স নওগাঁর মান্দায় নিয়ম-বহির্ভূত রেজুলেশন ছাড়াই উপজেলার একটি প্রাথমিক স্কুলের টিন বিক্রির অভিযোগ আর্তনাদ করা সেই পরিবারের পাসে IGNITE THE NATION ঘূর্ণিঝড় রেমালের তান্ডবে ক্ষতিগ্রস্ত শরণখোলা ও সুন্দরবন নওগাঁর শৈলগাছী ইউনিয়ন পরিষদের ২০২০০৪-২০২৫ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষণা নরসিংদী মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে হত্যা
দিল্লিতে ফিরে যাচ্ছেন মাওলানা সাদ

দিল্লিতে ফিরে যাচ্ছেন মাওলানা সাদ

বিক্ষোভ বিতর্ক আর প্রতিবাদের মুখে অবশেষে দিল্লি ফিরে যাচ্ছেন বিশ্ব ইজতেমায় অংশ নিতে আসা মাওলানা সাদ কান্ধলভী। তিনি শুক্রবার বিকেলের যে কোনো ফ্লাইটে ঢাকা ছাড়বেন বলে জানা গেছে।

বৃহস্পতিবার বিকেলে সচিবালয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের দপ্তরে তাবলীগের মুরব্বী ও আলেমদের সঙ্গে অনুষ্ঠিত এক বৈঠকে এ সিদ্ধান্ত হয়।

বেলা আড়াইটা থেকে বিকেল সোয়া ৫টা পর্যন্ত বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে আইজিপি, ডিএমপি কমিশনার, সামরিক সচিব, স্বরাষ্ট্র সচিব, ধর্ম সচিবসহ আলেমরা উপস্থিত ছিলেন।

বৈঠকের আগেই অবশ্য ডিএমপি জানায়, মাওলানা সাদ বিশ্ব ইজতেমায় অংশ নিচ্ছেন না।

উল্লেখ্য, ‘আপত্তিকর’ বক্তব্যের প্রতিবাদে গত বুধবার সকাল থেকেই তাবলিগ-জামাতের একটি অংশের অনুসারীরা রাজধানীতে মাওলানা সাদ বিরোধী বিক্ষোভ করেছেন। সাদকে বাংলাদেশে ঢুকতে না দেয়ার ঘোষণা দিয়ে হযরত শাহজালাল বিমানবন্দর সড়কে তারা অবস্থান নেন। এ সময় ঢাকা-ময়মনসিংহ রোডে যান চলাচল বন্ধ হয়ে যায়। সৃষ্টি হয় তীব্র যানজটের।

পরে কঠোর নিরাপত্তায় সেনানিবাসের ভেতর দিয়ে বিকেলে মাওলানা সাদকে কাকরাইল মসজিদের তাবলিগ জামাতের মারকাজে (অফিস) নেয়া হয়। বর্তমানে তিনি সেখানেই অবস্থান করছেন।

অন্যদিকে মাওলানা সাদকে ইজতেমায় যেতে বাধা দিতে তাবলিগ নেতারা কাকরাইল মসজিদ ঘেরাওয়ের ঘোষণা দেন। এরপর থেকেই কাকরাইল মসজিদ এলাকার নিরাপত্তা জোরদার করা হয়।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com