বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৪৮ অপরাহ্ন

সড়কে নৈরাজ্য নেই, কিছু বিশৃঙ্খলা আছে : সেতুমন্ত্রী

সড়কে নৈরাজ্য নেই, কিছু বিশৃঙ্খলা আছে : সেতুমন্ত্রী

স্টাফ রিপোর্টার: সড়কে নৈরাজ্য নেই, তবে কিছু বিশৃঙ্খলা আছে। আইন পাস হলে এগুলো দূর করা হবে। আইন হলে যানজট ও সড়কের বিশৃঙ্খলা নিয়ন্ত্রণে আসবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আজ বুধবার রাজধানীর সেতু ভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। আন্দোলনরত শিক্ষার্থীদের ধৈর্য ধরার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সড়ক নিরাপত্তা আইন পাস হলেই কাজ শুরু হবে।

ওবায়দুল কাদের বলেন, শিক্ষার্থীদের প্রতিবাদ করার যৌক্তিকতা আছে। এই আন্দোলনের যৌক্তিকতা আছে। দুই সহপাঠীকে হারিয়ে তারা সড়কে নেমেছে, তাদের এই বিক্ষোভ-ক্ষোভের বাস্তবতাও আছে। দুই সম্ভাবনাময় শিক্ষার্থী নিহত হয়েছে, এর জন্য সবার খারাপ লেগেছে।

সেতুমন্ত্রী বলেন, এই দুর্ঘটনার পর নৌমন্ত্রীকে ডেকে প্রধানমন্ত্রী তার বক্তব্য দিয়েছেন। তাকে অনেক কিছু বলেছেন। প্রধানমন্ত্রী কোনো বক্তব্য দেয়ার পর এই ব্যাপারে আমাদের আর কথা বলা ঠিক না। প্রধানমন্ত্রী মর্মাহত, আমরা সবাই তাদের জন্য কষ্ট পেয়েছি। তারপরও আমি শিক্ষার্থীদের বলব, একটু ধৈর্য ধরো, সময় দাও।

আগামী সপ্তাহে প্রস্তাবিত সড়ক নিরাপত্তা আইন অনুমোদনের জন্য মন্ত্রিসভায় উত্থাপন করা হবে জানিয়ে মন্ত্রী বলেন, আইন বাস্তবায়নের ক্ষেত্রে নৌ-পরিবহনমন্ত্রী বাধা না, এটা বাস্তবায়ন করবে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়। এখানে নৌ-মন্ত্রণালয়ের কোনো ভূমিকা নেই। তিনি কোনো হস্তক্ষেপ করতে পারবেন না।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com