শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৫৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
উইন্ডিজের বিপক্ষে খেলবেন না মাশরাফি!

উইন্ডিজের বিপক্ষে খেলবেন না মাশরাফি!

ক্রীড়া ডেস্কঃ নির্বাচনের কারণে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার খেলা নিশ্চিত নয় বলে জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। বৃহস্পতিবার (১৫ নভেম্বর) এ কথা জানান তিনি। তবে ২০১৯ সালে অনুষ্ঠেয় ওয়ানডে বিশ্বকাপে মাশরাফি খেলবেন বলেও জানান পাপন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হওয়ার জন্য বাংলাদেশ আওয়ামী লীগ থেকে গত ১১ নভেম্বর নড়াইল-২ আসনের মনোনয়ন ফরম সংগ্রহ করেন মাশরাফি।

মাশরাফি টেস্ট খেলছেন না বহুদিন হল। টি-২০কেও বিদায় জানিয়েছেন। এখন কেবল ওয়ানডেটাই চালিয়ে যাচ্ছেন। পাশাপাশি সংসদ নির্বাচনেও অংশ নিতে চাচ্ছেন তিনি। ইসির পরিবর্তিত তফসিল অনুযায়ী, আগামী ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা। দলীয় মনোনয়ন পেলে ভোটের মাঠে ব্যস্ত থাকতে হবে মাশরাফিকে।

এদিকে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে গতকাল (বুধবার) ঢাকায় পৌঁছেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। সাম্প্রতিক সময়ে খুব একটা ভালো সময় যাচ্ছে না ক্যারিবিয়ানদের। বাংলাদেশের বিপক্ষে সবশেষ সীমিত ওভারের ক্রিকেটে পাত্তা পায়নি তারা। তাই তো কন্ডিশনের সঙ্গে মানিয়ে নিতে নির্ধারিত সময়ের বেশ আগেই বাংলাদেশে এসেছে ৯ সদস্যের প্রথম দল। বাকিরা আসবেন বৃহস্পতিবার।

এই সিরিজের টেস্ট দলের অধিনায়ক ক্রেইগ ব্র্যাথওয়েটসহ আসছেন শ্যানন গ্যাব্রিয়েল, ডওরিচ, হ্যামিল্টন, লুইস, রোস্টন চেজ, শাই হোপ ও নিকোলাস পোথাস। চট্টগ্রাম দুইদিনের একটি প্রস্তুতি ম্যাচও খেলবেন তারা। সফরে দুটি টেস্ট, তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি খেলবে ক্যারিবিয়ানরা। আগামী ২২ নভেম্বর সিরিজের প্রথম টেস্ট শুরু হবে চট্টগ্রামে। আর ৯ ডিসেম্বর প্রথম ওয়াডেতে নামবে দু’দল।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com