শনিবার, ২৫ মে ২০২৪, ০৭:০৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
এবার শাকিবের সঙ্গে জুটিবদ্ধ হলেন মৌমিতা

এবার শাকিবের সঙ্গে জুটিবদ্ধ হলেন মৌমিতা

বিনোদন ডেস্কঃ বাংলাদেশের চলচ্চিত্রের কিং খান হিসেবে পরিতি শাকিব খানের সঙ্গে এবার জুটি বাঁধছেন চিত্রনায়িকা মৌমিতা মৌ। ত্রিভুজ প্রেমের গল্প নিয়েই সিনেমাটি নির্মাণ করছেন খ্যাতিমান চলচ্চিত্র নির্মাতা কাজী হায়াত।

প্রাথমিকভাবে সিনেমাটির নাম ঠিক করা হয়েছে ‘বীর’। এই ছবির মধ্যে দিয়ে বর্ষীয়ান এই পরিচালক অর্ধশত সিনেমা নির্মাণের খাতায় নাম লেখাবেন।

জানুয়ারিতেই সিনেমাটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। সম্প্রতি এই ছবিতে যুক্ত হয়েছেন মৌমিতা মৌ। ‘বীর’ ছবিতে মৌমিতা ছাড়াও থাকবেন আরও একজন নায়িকা। ত্রিভুজ প্রেমের গল্প নিয়েই সাজানো হয়েছে সিনেমাটির চিত্রনাট্য।

মৌমিতা মৌ বলেন, ‘ছোট বেলা থেকে একসঙ্গে শাকিব খানের সঙ্গে বড় হয়েছি। তাকে আমার ভালো লেগে যায়। অবশেষে ভালোবেসে ফেলি। তার প্রেমে হাবুডুবু খেতে থাকি। গল্পটা এভাবে এগিয়ে যায়। আমার কাছে ভালো লেগেছে। ত্রিভুজ প্রেমের গল্প নিয়েই সিনেমাটি নির্মিত হচ্ছে। দুই নায়িকা নির্ভর চলচ্চিত্র। টান টান অনেক বিষয় থাকে গল্পতে, যা দর্শকদের ভালো লাগবে।’

মৌমিতা সর্বশেষ মালেক আফসারি পরিচালিত ‘অন্তর জ্বালা’ সিনেমায় অভিনয় করেছিলেন। এছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে তার বেশ কয়েকটি চলচ্চিত্র।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com