বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ১১:০৪ পূর্বাহ্ন

মনোহরদী প্রেসক্লাবের ২০ সদস্য বিশিষ্ট কমিটি গঠন

মনোহরদী প্রেসক্লাবের ২০ সদস্য বিশিষ্ট কমিটি গঠন

নরসিংদী প্রতিনিধি- 

নরসিংদীর জেলার মনোহরদী উপজেলা প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার (৩০ই মার্চ) মনোহরদী উপজেলায় কর্মরত সকল সাংবাদিকদের নিয়ে এই কমিটি গঠন করেন শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন। এতে পাঁচ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ এবং ২০ সদস্য বিশিষ্ট কার্যর্নিবাহী কমিটি গঠন করা হয়।

কমিটির প্রধান উপদেষ্টা হলেন নরসিংদী-৪ আসনের সংসদ সদস্য ও শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন। উপদেষ্টা সদস্যরা হলেন, কাজী আনোয়ার কামাল, আতাউর রহমান ফারুক,সুমন বর্মণ, মোহাম্মদ মনিরুজ্জামান।

কার্যনির্বাহী কমিটির সভাপতি পদে শ্যামল চন্দ্র মিত্র এবং সাধারণ সম্পাদক পদে কাজী শরিফুল ইসলাম শাকিল কে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

অন্যরা হলেন সহ সভাপতি মো. হারুন-অর-রশিদ, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মোজাম্মেল হক, কোষাধ্যক্ষ মুহা. ইসমাইল হোসাইন খান, প্রচার সম্পাদক মো. খাদেমুল ইসলাম ।

কার্যনির্বাহী সদস্যরা হলেন সাইদুর রহমান তসলিম,মো. মোসাদ্দেকুর রহমান খান, নাজমুল সাখাওয়াত হোসেন,মো. আনোয়ার হোসেন।

সদস্যরা হলেন মো. জসিম উদ্দিন, মো. আসাদুজ্জামান নূর, জেএম শাহজাহান মোল্লা, শান্ত বণিক , মাহবুবুর রহমান , এম বাকি বিল্লাহ, শরিফুল ইসলাম শামীম, মো. জাহিদুল ইসলাম এবং মো. মাসুদ রানা।

এসময় প্রেসক্লাবের নবগঠিত নেতৃবৃন্দদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন। সেই সাথে প্রেসক্লাবের দীর্ঘদিনের জটিলতা নিরসন করে নতুন কমিটি উপহার দেওয়ায় শিল্পমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানান সভাপতি এবং সাধারণ সম্পাদকসহ সকল সাংবাদিকরা।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
© All rights reserved © 2014 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com