শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১২:১৭ পূর্বাহ্ন

ছেলেকে নিয়েই বিয়ের পিড়িতে পূজা

ছেলেকে নিয়েই বিয়ের পিড়িতে পূজা

বিনোদন ডেস্ক: ছেলে কৃষভের বয়স হয়েছে মাত্র এক বছর। এবার তাকে নিয়ে তৃতীয় বিয়ের পিঁড়িতে বসেছিলেন অভিনেত্রী পূজা ব্যানার্জি। পাত্র কুণাল বর্মা। ২০২০ সালে তাড়াহুড়ো করে কোর্ট ম্যারেজ করেন কুণাল ও পূজা। তারপর কোভিড ও লকডাউনে কেটে গেছে এক বছর। অনুষ্ঠান করে বিয়ে করতে পারেনি এই দম্পতি। এবার সেই ইচ্ছেই পূরণ হলো তাদের।

ভারতের গোয়ায় একেবারে ঘনিষ্ঠদের নিয়ে বসেছিল বিয়ের আসর। ছেলেকে পাশে নিয়ে এভাবে বিয়ে করাও যে যায়, তাই প্রমাণ করলেন বাঙালি কন্যা। তাই তো কনের সাজে বিয়ের মণ্ডপেও পূজার পাশে দেখা মিলল ছোট্ট কৃশিবের। সাদা পাঞ্জাবি আর ধুতিতে সে সেজেছিল বাবা-মার বিয়েতে।

ইনস্টাগ্রামে বিয়ের ছবি পোস্ট করে পূজা লিখেছেন, ‘নতুন করে বিয়ে করলাম। আবার। কুণাল বর্মা পতিদেব।’
একই ছবি শেয়ার করে কুণাল লিখলেন, ‘তুমিই আমার রানি’।

গেল বুধবার (১৭ নভেম্বর) সকালে আরও দুটি ছবি পোস্ট করেছেন পূজা। লিখেছেন, ‘বিয়ের পরের সকাল। নিজেকে নতুন লাগছে।’ ছবিতে খোলাচুল, গাঢ় লাল সিঁদুরে সিঁথি আর গোলাপি শাড়িতে নতুন বউয়ের মতোই দেখাচ্ছে অভিনেত্রীকে।

১৫ নভেম্বর বিয়ে করছেন, সে কথা ছয়দিন আগেই জানিয়েছিলেন পূজা। একে একে অভিনেত্রীর মেহেদি, সংগীত, গায়ে হলুদের অনুষ্ঠানের ছবি দেখেছেন ভক্তরা। শেষে মঙ্গলবার এসেছে বিয়ের ছবি। তাতে দেখা গেছে গোলাপি শাড়ি এবং পাঞ্জাবিতে বিয়ের মালা পরিহিত সদ্যবিবাহিত জুটিকে।

প্রসঙ্গত, পূজা ভারতীয় টিভি অভিনেত্রী। বাংলা সিনেমাতে দেবের সঙ্গে জুটি বেঁধে বেশ আলোচনায় ছিলেন। তার দ্বিতীয় এবং তৃতীয় বিয়ের পাত্র কুণালও পেশাদার অভিনেতা। হিন্দি ধারাবাহিক ‘তুঝ সঙ্গ প্রীত লাগাই সাজনা’-য় একসঙ্গে কাজ করেছেন দুজন।

পূজার প্রথম স্বামী অভিনয় জগতের কেউ ছিলেন না। নাম না জানা গেলেও তার পদবি জানা। কারণ ২০১৩ সালে বিচ্ছেদের পর পূজা ব্যানার্জি হলেও তার আগে পূজা বসু ছিলেন। তবে প্রথম স্বামীর সঙ্গে বিচ্ছেদ কারণ জানাননি এই অভিনেত্রী। একটা বিষয় সবারই জানা, প্রথম বিয়েতে থাকাকালে কুণালের প্রেমে পড়েছিলেন পূজা। তারপর লিভ টুগেদার। সেখানে গর্ভবতী হলে আইনি প্রক্রিয়ায় বিয়ে করেন পূজা-কুণাল। সেটি ছিলো পূজার দ্বিতীয় বিয়ে।

পর্দায় আর এখন তেমন দেখা যায় না পূজাকে। বিয়ে করেই খবরে এলেন। তবে তার আবার বিয়ে নিয়ে নিন্দুকেরা যা-ই বলুন, টালিউড-বলিউডের বন্ধুরা পূজাকে শুভেচ্ছা জানিয়েছেন।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2014 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com