বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৩১ পূর্বাহ্ন

আমি চেয়েছিলাম সংসার না ভাঙুক: সুবাহ

আমি চেয়েছিলাম সংসার না ভাঙুক: সুবাহ

নিজস্ব প্রতিবেদক: বর্তমান সময়ে শোবিজ জগতের টক অফ দ্য টাউন হলো অভিনেত্রী সুবাহ ও সংগীত শিল্পী ইলিয়াসের বিবাহ বিচ্ছেদ। অভিনেত্রী হুমায়রা সুবাহ লাইভে এসে সংবাদ সম্মেলন করে কাঁদতে কাঁদতে জানালেন, তিনি চেয়েছিলেন সংসার যেন না ভাঙে।

রাজধানীর একটি হাসপাতালে চারদিন ভর্তি থাকার পর সোমবার (৩ জানুয়ারি) বাড়ি ফিরেছেন নবাগত নায়িকা সুবাহ শাহ হুমায়রা। বাড়ি এসেই মঙ্গলবার (৪ জানুয়ারি) ঢাকায় নিজ বাসভবনে সংবাদ সম্মেলনে ইলিয়াসের বিচার চেয়ে লাইভে এসে কাঁদলেন এই নায়িকা। লাইভে এসে জানিয়েছেন বিভিন্ন কথা। বিভিন্ন সময় বিভিন্নভাবে তাকে নির্যাতন করেছেন ইলিয়াস।

তিনি বলেন, আমাকে মারধোর করতো ইলিয়াস। আমি অনেক স্বপ্ন নিয়ে ওকে বিয়ে করেছি। আমার কাছে বিয়ের সব প্রমাণ আছে। আমি মামলা করেছি। এর বিচার চাই।

কাঁদতে কাঁদতে এক পর্যায়ে এসে সুবাহ বলেন, চেয়েছিলাম সংসার করতে। মিডিয়ার নায়িকাদের সবাই ভালো চোখে দেখে না। অনেকে অনেক কটু কথা বলে। এসব ভেবে ওর অত্যাচার সহ্য করে যাচ্ছিলাম। কিন্তু শেষ পর্যন্ত আমি আর পারলাম না বিয়ে টেকাতে।

গত ১ ডিসেম্বর বিয়ে করেন সংগীতশিল্পী ইলিয়াস ও সুবাহ। বিয়ের এক মাস না পেরুতেই তাদের সংসারে অশান্তি শুরু হয়। দুজনেই একে অপরকে দোষারোপ করে যাচ্ছেন। বিচ্ছেদের পথে হাঁটছেন ইলিয়াস।

সে সময় সুবাহ সংবাদমাধ্যমকে বলেছিলেন, ইলিয়াস আমাকে নিয়ে একের পর এক মিথ্যা বক্তব্য দিয়ে যাচ্ছে। তাই শিগগিরই আমি সংবাদ সম্মেলন করে ওর (ইলিয়াস) মুখোশ খুলে দেব। মিথ্যা বলার একটা সীমা থাকে, আমি সব প্রমাণ নিয়েই হাজির হব।

নবাগত নায়িকা সুবাহ ৬টি চলচ্চিত্রে অভিনয় করেছেন। তবে এখন পর্যন্ত তার অভিনীত কোনো চলচ্চিত্র মুক্তি পায়নি। রফিক সিকদারের ‘বসন্ত বিকেল’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন তিনি।

অন্যদিকে, গায়ক ইলিয়াস হোসাইন ‘না বলা কথা’, ‘আমার ভেতর’, ‘এক পলকে’, ‘নীল নয়না’, ‘সারাটি জীবন’ গানগুলোর মাধ্যমে শ্রোতামহলে জনপ্রিয়তা লাভ করেন।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com