বুধবার, ১৮ মে ২০২২, ১২:১৮ অপরাহ্ন

ট্রেলারেই আলোচনার তুঙ্গে ‘রেডরাম’

ট্রেলারেই আলোচনার তুঙ্গে ‘রেডরাম’

বিনোদন প্রতিবেদক: রোমান্টিক থ্রিলার গল্পে নির্মিত হয়েছে ওয়েব ফিল্ম ‘রেডরাম’। এরমধ্য দিয়েই ওয়েব ফিল্মে অভিষেক ঘটতে যাচ্ছে তারকা অভিনেত্রী মেহ্জাবীন চৌধুরীর, সঙ্গে রয়েছেন আরেক জনপ্রিয় তারকা আফরান নিশো।

বৃহস্পতিবার সন্ধ্যায় ওটিটি প্লাটফর্ম চরকির পেইজে উন্মুক্ত হয় সিনেমাটির ট্রেলার। ১ মিনিট ৩৯ সেকেন্ডের ট্রেলারটির প্রতিটা মূহুর্তই ছিলো টান টান উত্তেজনা আর রহস্যঘেরা। ইতিমধ্যে সিনেমাটি নিয়ে দর্শকমহলে চলছে তুমুল আলোচনা।

জানা যায়, রোমান্টিক হলেও ‘রেডরাম’হচ্ছে ওল্ড স্কুল থ্রিলারধর্মী কাজ যেখানে দর্শকরা সারাক্ষণ শুধু ক্রিমিনালকে খুঁজবে। এখানে দর্শক অনেক প্রশ্নের উত্তর খুঁজবে কিন্ত সিনেমা শেষ না হওয়া পর্যন্ত কিছুই মিলাতে পারবে না। সকল রহস্যের উত্তর মিলবে আগামী ১৭ ফেব্রুয়ারি রাত ৮ টায়।

ওয়েব ফিল্মে অভিষেক প্রসঙ্গে মেহ্জাবীন চৌধুরী বলেন, আমি অনেকদিন ধরেই ওয়েব ফিল্মের জন্য কাজের প্রস্তাব পেয়ে আসছি কিন্ত গল্পগুলো মনের মত পাচ্ছিলাম না। কিন্ত ‘রেডরাম’ এর গল্প পড়ার পর মনে হলো এটা আমার প্রথম সিনেমা হতে পারে। এরপরই সিদ্ধান্ত জানাই এবং প্রস্তুতি নিয়ে কাজ শুরু করি।

কাজের অভিজ্ঞতা যদি বলি বলবো, এক কথায়- খুবই চমৎকার। আর ভিকি ভাইয়ের গল্প এবং নির্মাণ আমার বরাবরই পছন্দের। সহশিল্পী হিসেবে নিশো ভাই তো সবসময় বেশ সাপোর্টিভ। আর মনোজ ভাইয়ার সঙ্গেও আমার বেশ কিছু কাজ হয়েছে, যেগুলো দর্শকরা অনেক পছন্দ করেছেন। এখানে যারা কাজ করেছেন সবার সঙ্গেই আমার কাজ করার অভিজ্ঞতা ভালো। ১৭ ফেব্রুয়ারি আমার প্রথম সিনেমা মুক্তি পেতে যাচ্ছে, দর্শকদের প্রতিক্রিয়া দেখার অপেক্ষায় রইলাম।

অন্যদিকে আফরান নিশো বলেন, বেশি কিছু বলতে চাই না এখন। ইতিমধ্যে সবাই ট্রেলার দেখেছেন নিশ্চয়! এখানে আমি একজন ডিবি অফিসারের চরিত্রে অভিনয় করেছি। চরিত্রের জন্য প্রায় ১/২ মাস পড়াশোনা করেছি। চরিত্রের লুক, কথা বলার ধরণ, তার হাঁটা-চলা; সবকিছুতেই পরিবর্তন আনতে হয়েছে। দেখার পর কেমন লেগেছে জানাবেন সবাই।

মেহ্জাবীন-নিশো ছাড়া এখানে আরও অভিনয় করেছেন আজিজুল হাকিম, মনোজ প্রামাণিক, সালহা নাদিয়া, নাসির উদ্দিন খান প্রমুখ।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2014 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com