শনিবার, ২৫ মে ২০২৪, ০৭:১০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আসছে ‘অক্টোবর’-এর ট্রেলার, পোস্টার বাজারে

আসছে ‘অক্টোবর’-এর ট্রেলার, পোস্টার বাজারে

বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান তাঁর সহ-অভিনেত্রী বনিতা সাধুকে সবার সাথে পরিচয় করিয়ে দিতে চাইছেন, যাতে বলিউডে এই নতুন মেয়েটির পথপরিক্রমা মসৃণ হয়। আজ যেকোনো সময় মুক্তি পেতে পারে বরুণ ও বনিতা অভিনীত নতুন ছবি ‘অক্টোবর’-এর ট্রেলার। ছবিটির একটি নতুন পোস্টার শেয়ার করে নবাগতাকে সবার সাথে পরিচয় করিয়ে দেন বরুণ।

সুজিত সিরকারের নতুন এই ছবিটির পোস্টার নিজের ট্যুইটার হ্যান্ডেলে শেয়ার করে বরুণ লেখেন, অনেক কিছু বলার সবচেয়ে ভালো উপায়টি হলো কোনো কিছু না বলা। কিন্তু আমি সেটা পারছি না। বলতে বাধ্য হচ্ছি, খুব শিগগিরই আসছে ‘অক্টোবর’-এর ট্রেলার।

বনিতার বিষয়ে বরুণ বলেন, ও ২০ বছরের এবটি মেয়ে, এখানে একেবারে নতুন। তাই, জানে না মিডিয়াকে কিভাবে সামলাতে হয়। তাঁর কোনো সহকারীও নেই তাই আমি আর সুজিত দা তাঁকে সাহায্য করছি। যাতে সে সবার পক্ষ থেকে ভালো কিছু পায়। আর এটা আমাদের করা উচিত বলে আমার মনে হয়।

নিজের ট্যুইটার হ্যান্ডেলে ২২ সেকেন্ডের একটি ভিউ-পোস্ট শেয়ার করে বরুণ আরো লেখেন, অক্টোবর ‘প্রথম দেখায় প্রেম’ ধরনের কোনো ছবি নয়। এটা কোনো রোমান্টিক ছবিও নয়। আপনি যদি জানতে চান এটা কেমন ছবি, তবে এর ট্রেলারটি দেখুন।

রাইজিং সান ফিল্ম প্রডাকশনের ব্যানারে নির্মিত ছবিটি প্রযোজনা করেছেন যৌথভাবে রনি লাহিড়ি ও শীল কুমার। ছবিটির পরিচালক সুজিত সিরকার। আগামী ১৩ এপ্রিল ছবিটির মুক্তির তারিখ।
সূত্র : হিন্দুস্তান টাইমস

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com