বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:০৪ অপরাহ্ন

আবারও মা হতে যাচ্ছেন প্রিয়াঙ্কা!

আবারও মা হতে যাচ্ছেন প্রিয়াঙ্কা!

বিনোদন ডেস্ক: বলিউড ও হলিউডের বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। বর্তমানে অভিনয়-সংসার নিয়েই ব্যস্ত সময় পার করছেন তিনি। তবে আবারও গুঞ্জন উঠেছে মা হতে চলেছেন প্রিয়াঙ্কা।

এর আগে চলতি বছরের জানুয়ারিতে সারোগেসির মাধ্যমে প্রথমবার মা হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। মেয়ের নাম রেখেছেন মালতী ম্যারি চোপড়া জোনাস। প্রিয়াঙ্কার মা মালতী ও নিকের মা ম্যারির নামেই মেয়ের নামকরণ করেছেন তারা।

তবে আবারও বলিউড পাড়ায় গুঞ্জন উঠেছে দ্বিতীয় সন্তানকে স্বাগত জানাতে ইতোমধ্যেই প্রস্তুতি নিয়েছেন এই তারকা দম্পতি। এবারও সারোগেসির মাধ্যমেই মা হতে চলেছেন প্রিয়াঙ্কা।

এর কারণ হিসেবে ভারতীয় একাধিক গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, একজন শিশুর বেড়ে ওঠার সময় তার ভাই বা বোন থাকা জরুরি এমনটিই মনে করছেন তারা। তাই তাদের মেয়ে মালতী ম্যারির ভাইবোনের কথা ভেবেই এই সিদ্ধান্তে পৌঁছেছেন তারা। তবে প্রথমবারের মতো এবারও বাবা-মা হওয়ার বিষয়ে কোনো মন্তব্য করেননি প্রিয়াঙ্কা-নিক।

প্রসঙ্গত, ২০১৭ সালে মেট গালার লাল গালিচায় একসঙ্গে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা ও নিক জোনাস। এরপর তাদের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ২০১৮ সালের ১ ডিসেম্বর যোধপুরের উমেদ প্যালেসে খ্রিস্টান মতে প্রিয়াঙ্কা-নিকের বিয়ের আনুষ্ঠানিকতা হয়। পরের দিন হিন্দু রীতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন এই জুটি।

বিয়ের পর নিজের নামের সঙ্গে স্বামী নিক জোনাসের পদবি যুক্ত করেছিলেন প্রিয়াঙ্কা। এতদিন ইনস্টাগ্রামে তার নাম লিখতেন ‘প্রিয়াঙ্কা চোপড়া জোনাস’। সূত্র : জি নিউজ

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com