শনিবার, ২৫ মে ২০২৪, ০৭:৪৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
পিকনিকে মাংস কম পাওয়ায় শিক্ষককে জুতাপেটা

পিকনিকে মাংস কম পাওয়ায় শিক্ষককে জুতাপেটা

নীলফামারী ডিমলা প্রতিনিধি : নীলফামারী জেলার ডিমলা উপজেলার নাউতারা ইউনিয়নের আকাশকুড়ী উচ্চ বিদ্যালয়ে সামান্য ঘটনাকে কেন্দ্র করে সহকারী প্রধান শিক্ষক সহকমীকে জুতা দিয়ে পেটানোর ঘটনায় উপজেলা জুড়ে তোলপাড় শুরু হয়েছে।

আকাশকুড়ি উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক সামচুল হক পিকনিকে কম মাংস পাওয়াকে কেন্দ্র করে একই প্রতিষ্ঠানের সহকারী শিক্ষক ( শরীর চর্যা) এনামুল হককে পিটিয়েছেন। এ ঘটনায় বিচার চেয়ে এনামুল হক প্রতিষ্ঠানের সভাপতি ও প্রধান শিক্ষককে লিখিতভাবে অভিযোগ করেন ।
ঘটনার সুত্রে জানা যায়, গত রবিবার আকাশকুড়ি উচ্চ বিদ্যালয়ের ৬৬জন শিক্ষার্থী ও ৬জন শিক্ষক ভিন্নজগতে পিকনিকে যায়। সেখানে সামচুল হক খাওয়ার সময় মাংস কম পড়লে ঘটনাস্থলে জুতা খুলে পেটায়।

এনামুল হক বিষয়টি বিদ্যালয়ের সভাপতি খয়রাত হোসেন ও প্রধান শিক্ষক কামিনী মোহন রায়কে লিখিতভাবে অভিযোগ করেন।

বিদ্যালয়ের সভাপতি খয়রাত হোসেন বলেন সামান্য ঘটনাকে কেন্দ্র করে সহকারী প্রধান শিক্ষক সামচুল হক যে আচরন করেছে এর বিচার করা হবে। কমিটির জরুরী সভায় বিষয়টি নিয়ে আলোচনা করা হবে।

প্রধান শিক্ষক কামিনী মোহন রায় বলেন, সহকারী প্রধান শিক্ষক সামচুল হক সম্পুর্ন অন্যায় ভাবে ঘটনাটি ঘটিয়েছে যা অত্যন্ত দুঃখজনক। বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভায় বিষয়টি নিয়ে আলোচনা করে শাস্তির ব্যবস্থা করা হবে।

সহকারী শিক্ষক এনামুল হক বলেন, আমি পিকনিকের দায়িত্বে ছিলাম সামান্য মাংস কম হওয়ার কারনে সহকারী প্রধান শিক্ষক আমাকে জুতা খুলে পিটিয়েছে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল হালিম বলেন, বিষয়টি আমি শুনেছি বিদ্যালয়ের ব্যবস্থপনা কমিটিকে জরুরী ভিত্তিতে সভা করে সীদ্ধান্ত নেয়ার জন্য জন্য বলা হয়েছে। সহকারী প্রধান শিক্ষক নেক্কারজনক কাজ করেছে এর শাস্তি হওয়া দরকার।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com