রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০২:১১ পূর্বাহ্ন

অ্যাওয়ার্ড বাণিজ্য চলছে– দাবি ওমর সানীর

অ্যাওয়ার্ড বাণিজ্য চলছে– দাবি ওমর সানীর

বিনোদন প্রতিবেদক: অ্যাওয়ার্ড বাণিজ্য চলছে- এমনটাই অভিমত চিত্রনায়ক ওমর সানীর। এই কদিন আগে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠান শেষে আয়োজকদের মধ্যেই মারামারি লেগে গিয়েছিল প্রায়। এর আগে দেশীয় শোবিজ অঙ্গনে যে ধরনের অ্যাওয়ার্ড অনুষ্ঠান হচ্ছে তা নিয়ে বারবার প্রশ্ন উঠছে।কদিন আগেই একজন গণমাধ্যমকর্মী দাবি করেছিলেন প্রায় অ্যাওয়ার্ড অনুষ্ঠানগুলোতে একই ধরনের মুখ দেখা যায়। কে কোন ক্যাটাগরিতে অ্যাওয়ার্ড পাচ্ছে, সেটা নিয়েও থেকে যাচ্ছে প্রশ্ন। যার কোনো অর্জন নেই তার হাতেও থাকছে ক্রেস্ট।

সবচেয়ে বড় কথা অ্যাঐয়ার্ড হিসেবে এসব অনুষ্ঠানে হাতে তুলে দেয়া হয় একটি ক্রেস্ট। সঙ্গে দেওয়া হয় না কোনো প্রাইজমানি। ফলে স্বাভাবিকভাবেই অ্যাওয়ার্ড বাণিজ্য প্রসঙ্গ ইদানীং বারবার সামনে আসছে।ওমর সানী বলছেন, ‘প্রায় ৮০ ভাগ অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অফার ছিল আমাদের দুজনের। কিন্তু যাই নি, যখন ফিল করব যাওয়া উচিত তখন দেখা যাবে। আমাদের যাওয়া নিয়ে কিছু যায় আসে না, কিন্তু তারপরও বলবো। অ্যাওয়ার্ড বাণিজ্য চলছে।’

একজন লিখেছেন, এই অ্যাওয়ার্ড বাণিজ্য অনেক আগে থেকেই চালু হয়েছে। আপনি যেমন ঘরের লোক হয়ে সবকিছু জানেন তেমনি আমরা প্রতিবেশী হয়েও কম বেশি ঘটনা জানি। আপনারা অভিজ্ঞ মানুষ, পেছনের ইতিহাস আপনাদের জানা আছে তাই ইচ্ছা থাকা সত্ত্বেও সেখানে যাননি। আপনাদের মতো আর্টিস্টদের অ্যাওয়ার্ডের প্রয়োজন নেই কারণ বাংলার ১৮ কোটি মানুষ আপনাদের খুব ভালো করেই চিনে এবং জানে,যাদের পরিচয় পরিচিতির জন্য বাণিজ্য মার্কা অ্যাওয়ার্ডের প্রয়োজন হয় না!

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com