শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:১৬ পূর্বাহ্ন

বিয়ের গুঞ্জন : অস্বীকার করলেন না বাপ্পা-তানিয়া

বিয়ের গুঞ্জন : অস্বীকার করলেন না বাপ্পা-তানিয়া

ভিশন বাংলা নিউজ:  উপস্থাপিকা-অভিনেত্রী তানিয়া হোসাইন ও সংগীতশিল্পী বাপ্পা মজুমদার বিয়ে করছেন। এমন খবর মিউজিক ইন্ডাস্ট্রির লোকজনের মুখে মুখে। তারা দুজন বিষয়টি সরাসরি স্বীকার না করলেও নাকচ করে দিচ্ছেন না।

সম্প্রতি তানিয়া হোসাইন ফেসবুকে বাগদানের আংটির ছবি প্রকাশ করেন। সেখান থেকেই এ গুঞ্জনের সূত্রপাত।

তানিয়াকে এ ব্যাপারে ফোনে প্রশ্ন করলে প্রথমে কিছুক্ষণ হাসেন। পরে বলেন, ‘আমি একটা দূতাবাসে আছি। এমন কোনো খবর আমার চোখে পড়েনি। পড়লে নিশ্চয় আপনাদের বিস্তারিত জানাতে পারব।’

বাপ্পা মজুমদারকে প্রশ্ন করার আগেই তিনি বলেন, ‘আমি জানি আপনি কী প্রশ্ন করবেন। শুধু এতটুকু বলব আমাকে একটা দিন সময় দিন। ফেসবুকে আইডিতে সবকিছু নিয়ে বিস্তারিত লিখব। তখন সবাই জানবেন কী হতে চলেছে।’

সম্প্রতি বাপ্পা মজুমদার ও অভিনেত্রী চাঁদনীর সংসার ভাঙা নিয়ে গুঞ্জন উঠেছে। যদিও তারা এ বিষয়ে স্পষ্ট করে কিছু বলছেন না। তার মধ্যে এলো বাপ্পা ও তানিয়ার বাগদানের গুঞ্জন।

২০০৮ সালের ২১ মার্চ চাঁদনীকে বিয়ে করেন বাপ্পা মজুমদার। দীর্ঘ ১০ বছর সংসার করার পর চাঁদনী কিছুদিন আগে সংবাদ মাধ্যমকে সাক্ষাৎকার দেন। সেখান থেকে বোঝা যায়, তাদের সম্পর্কের অবনতি হয়েছে। তবে ডিভোর্স হয়েছে কিনা এ নিয়ে কেউ কখনো কিছু বলেননি।

অন্যদিকে ২০০৯ সালের ২০ জুন উপস্থাপক-পরিচালক দেবাশীষ বিশ্বাসকে বিয়ে করেন তানিয়া হোসাইন। বিয়ের ১ বছরের মাথায় তাদের বিচ্ছেদ হয়ে যায়।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com