শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:৪৯ পূর্বাহ্ন

ঢালিউডের ডানাকাটা পরীর জন্মদিন আজ

ঢালিউডের ডানাকাটা পরীর জন্মদিন আজ

বিনোদন ডেস্কঃ ঢালিউডের সেরা সুন্দরীদের একজন পরীমনি। যার হাসিতে কাবু আশি থেকে আঠারো, সব বয়সের মানুষ। দেশিয় চলচ্চিত্রে এই অভিনেত্রীর অভিনীত সিনেমাগুলো খুব একটা জনপ্রিয় না হলেও আলোচনায় রয়েছেন নায়িকা। আজ ২৪ অক্টোবর ঢালিউডের এই ডানাকাটা পরীর জন্মদিন।

প্রথম দিকে নিজেকে খুব একটা প্রকাশ করতে না পারলেও ক্যারিয়ারের এ পর্যায়ে এসে নিজেকে নিয়ে ভাবছেন পরী। এ পর্যন্ত ২৩টি মত সিনেমা অভিনয় করেছেন। সবগুলো সিনেমা হিট না হলেও আলোচনায় ছিলেন নায়িকা। সব শেষ গিয়াস উদ্দীন সেলিমের ‘স্বপ্ন জাল’ দিয়ে নিজের অভিনয়ে গভীরে প্রবেশ করেছেন পরী।

প্রতিবারের মত এবারও জন্মদিনে পরীমনির কিছু বিশেষ পরিকল্পনা রয়েছে। যা একটু ব্যাতিক্রম। প্রতিবছরের মতো ইচ্ছে আছে এবারও কিছু সুবিধাবঞ্ছিত শিশুর সঙ্গে সময় কাটানোর। আর সন্ধ্যায় একটি অনুষ্ঠানের আয়োজন করেছেন কাছের বন্ধু বান্ধবদের জন্য।

পরীর জন্মদিনের প্রতিটি অনুষ্ঠানেই আলাদা ড্রেসকোড থাকে। এবারও সেটা থাকছে। গত বছর ছিল নীল-সাদা রংয়ের পোশাক। এবার ছেলেদেরকে কালো পোশাক। আর মেয়েদেরকে সোনালী রঙের পোশাক পরতে হচ্ছে।

বিশেষ দিনে কী ধরনের উপহার পেতে ভালোবাসেন? এমন প্রশ্নে পরীমনি বলেন, ‘উপহারের মধ্যে সবচেয়ে পছন্দ বই এবং ফুল। এই দুইটি জিনিসকে বেশি প্রেফার করি। তাই যদি কেউ আমাকে উপহার দিতে চায় আমি চাইব, তিনি যেন আমাকে বই ও ফুল দেন।’

উল্লেখ্য, পরীমনি মডেলিং থেকে ছোটপর্দায় এবং তারপর রূপালী পর্দায় অভিনয় শুরু করেন। ক্যারিয়ার জীবন শুরু করেন টিভি নাটকে অভিনয়ের মাধ্যমে। তিনি সেকেন্ড ইনিংস, এক্সক্লুসিভ, এক্সট্রা ব্যাচেলর, নারী ও নবনীতা তোমার জন্য এ চারটি ধারাবাহিক নাটকে কাজ করেছেন। এর মধ্যে জাকারিয়া সৌখিন রচিত নারী ও নবনীতা তোমার জন্য নাটকে প্রধান চরিত্রে অভিনয় করেন পরীমনি। এতে চিত্রনায়ক আমিন খান, চিত্রনায়িকা পপি এবং ঈশানাও অভিনয় করেছিলেন। প্রথম অভিনীত নাটকেই তিনি ইলিয়াস কাঞ্চন এবং চম্পার সঙ্গে অভিনয় করেন।

মুক্তির আগেই ২৩টি চলচ্চিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়ে রীতিমত হৈ চৈ ফেলে দিয়েছিলেন পরী মনি। সিনেমা মুক্তির আগেই মিডিয়ায় নানা ধরনের খবরের জন্ম দিয়ে আলোচিত-সমালোচিত হয়েছেন তিনি। শাহ আলম মন্ডল পরিচালিত ভালোবাসা সীমাহীন তার অভিনীত প্রথম চলচ্চিত্র।কিন্তু তিনি আলোচনায় আসেন নজরুল ইসলাম খানের রানা প্লাজা চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হওয়ার পর থেকে। পরবর্তীতে ওয়াজেদ আলী সুমন পরিচালিত পাগলা দিওয়ানা ও দরদিয়া, এস এ হক অলীকের আরো ভালোবাসবো তোমায় চলচ্চিত্রে অভিনয় করেন। ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত তার অন্যান্য উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলো হল মনজুড়ে তুই, লাভার নাম্বার ওয়ান, নগর মাস্তান, মহুয়া সুন্দরী।

২০১৬ সালে মুক্তি পায় মন জানে না মনের ঠিকানা, পুড়ে যায় মন, ওয়াজেদ আলী সুমনের অ্যাকশনধর্মী রক্ত, এবং শফিক হাসানের ধূমকেতু। ২০১৭ সালে মুক্তি পায় কত স্বপ্ন কত আশা, আপন মানুষ, সোনা বন্ধু, এবং মালেক আফসারীর অন্তর জ্বালা।

এছাড়া চলতি বছর মুক্তি পায় গিয়াসউদ্দিন সেলিমের স্বপ্ন জাল। যে সিনেমায় পরী নিজেকে খুজে পেয়েছেন।

তাছাড়া জনপ্রিয় হবার পর পরীমণি বেশ কয়েকটি টিভি বিজ্ঞাপনে অভিনয় করেছেন। এর মধ্যে রয়েছে লাক্স, স্যান্ডেলিনা, ওয়াল্টন ইত্যাদি।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com