শনিবার, ২৫ মে ২০২৪, ০৮:০১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মাহির জামিন মঞ্জুর করলেন আদালত

মাহির জামিন মঞ্জুর করলেন আদালত

নিজস্ব প্রতিবেদক : চিত্রনায়িকা মাহিয়া মাহির জামিন মঞ্জুর করেছেন আদালত। শনিবার (১৮ মার্চ) আদালত এ জামিন মঞ্জুর করেন। এর আগে আজ গ্রেপ্তারের পর তাকে গাজীপুর চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্টে পাঠানো হয়। বিচারক রিমান্ড নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। ৯ মাসের অন্তঃসত্ত্বা, শারীরিকভাবে অসুস্থ ও একজন নামি অভিনয়শিল্পী বিবেচনায় অভিনেত্রী মাহিয়া মাহিকে জামিন দিয়েছেন গাজীপুর মহানগর হাকিম আদালত। গাজীপুর মহানগরের ৫ নম্বর আদালতের বিচারক মো. ইকবাল হোসেন এ জামিন মঞ্জুর করেন।

এর আগে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় চিত্রনায়িকা মাহিয়া মাহিকে গ্রেপ্তার করে আদালতে নেওয়া হয়। তার জামিনের বিষয়টি নিশ্চিত করেন তার আইনজীবী আনোয়ার সাদাত।

পুলিশের ভাবমূর্তি ক্ষুণ্ণ করার অভিযোগে দায়ের হওয়া ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেপ্তার চিত্রনায়িকা মাহিয়া মাহিকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছিলেন আদালত। আজ শনিবার (১৮ মার্চ) গাজীপুর মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. ইকবাল হোসেনের আদালত এ আদেশ দেন। পরে তাকে গাজীপুর জেলা কারাগারে নেওয়া হয়।

এর পর আজ বিকেলে বিষয়টি নিয়ে পুনঃশুনানি হলে উপরি-উক্ত বিষয়গুলো বিবেচনা করে নায়িকা মাহিকে জামিন দেন আদালত।

এর আগে, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার মোল্যা নজরুল ইসলাম বলেন, আদালতে মাহির ৭ দিনের রিমান্ড চেয়ে আবেদন করা হয়েছিল। আদালত রিমান্ড মঞ্জুর না করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। এর আগে, বেলা সাড়ে ১১টার দিকে বিমানবন্দর এলাকা থেকে মাহিকে গ্রেপ্তার করে পুলিশ।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com