বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৩৯ পূর্বাহ্ন

বান্দরবানে পাহাড় কাটার সময় মাটিচাপায় নিহত ৪

বান্দরবানে পাহাড় কাটার সময় মাটিচাপায় নিহত ৪

বান্দরবান প্রতিনিধি: বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে পাহাড় কাটার সময় মাটিচাপা পড়ে চার শ্রমিক নিহত হয়েছেন। সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার ঘুমধুম ইউনিয়নের মনজয়পাড়ায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- মনজয়পাড়ার মোহাম্মদ সুলতানের ছেলে আবু আহমেদ (৩০), শাহ আলমের ছেলে মো. জসিম (২৫), মৃত আবদুস শুক্কুরের ছেলে নুরুল হাকিম (২৫) ও সোনা মেহের (৩৫)। এ সময় মোহাম্মদ বেলালের ছেলে নুর মোহাম্মদকে (২৭) জীবিত উদ্ধার করা হয়েছে। তাকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
ঘুমধুম ইউনিয়ন পরিষদের মেম্বার ক্যামরা উ মারমা জানান, সকাল থেকে পাহাড়ে ব্যক্তি মালিকানা একটি ড্রেনেজের কাজ করছিলেন পাঁচ শ্রমিক। গুড়ি গুড়ি বৃষ্টির মধ্যে দুপুরে হঠাৎ পাহাড় ধসে পড়ে। এতে তারা সবাই মাটিচাপা পড়েন। স্থানীয়রা তাৎক্ষণিকভাবে নূর মোহাম্মদকে জীবিত উদ্ধার করতে সক্ষম হন। তবে বাকিরা ঘটনাস্থলেই মারা যান।
খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় পুলিশ ও বিজিবি ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান শুরু করেছে। তবে লাশগুলো ২০ থেকে ৩০ ফুট মাটির নিচে চাপা পড়ে আছে বলে এখনো উদ্ধার করা সম্ভব হয়নি।
ইউএনও সরোয়ার কামাল জানান, খবর পেয়ে তারা ঘটনাস্থলে রওনা হয়েছেন। জীবিত উদ্ধার ব্যক্তিকে চিকিৎসা দেয়া হচ্ছে। নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী অফিসার-ইউএনও সরোয়ার কামাল চারজনের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com